নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
প্রতিবেশীর নাতনির সাথে খেলতে গিয়ে ধর্ষণের শিকার শিশু: বৃদ্ধ ধর্ষক ধরলো র্যাব!

প্রতিবেশীর নাতনির সাথে খেলতে গিয়ে ধর্ষণের শিকার শিশু: বৃদ্ধ ধর্ষক ধরলো র্যাব!

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে ৫ বছরের শিশুকে ধর্ষণকারী আসামী আনু মিয়া (৫৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুর ১টার দিকে তাকে আটক করা হয়।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, ভুক্তভোগী ভিকটিম ৫ বছর বয়সের এবং খাগড়াছড়ি জেলার মানিকছড়ি এলাকায় তার মায়ের সাথে বসবাস করত। ভিকটিমের মা একজন শ্রমজীবী মহিলা, এবং বিভিন্ন সময় বিভিন্ন কাজ করে জীবিকা নির্বাহ করত। গত ৯ মার্চ দুপুর আনুমানিক ১টা ৩০ মিনিটের দিকে ভিকটিম আসামী আনু মিয়ার নাতনির সাথে খেলাধূলার করার জন্য আনু মিয়ার বাড়িতে যায়। পরবর্তীতে ভিকটিম বাড়িতে ফিরে না আসায় ভিকটিমের মা তার মেয়েকে কোথাও খুজে না পেয়ে দুপুর ২টা ৪০ মিনিটের দিকে আনু মিয়ার বাড়ির দিকে যাওয়ার সময় তার মেয়েকে আনু মিয়ার বাড়ি হতে অস্বাভাবিক অবস্থায় বের হতে দেখে। ভিকটিমের মা তার মেয়েকে এই অবস্থার কারন জিজ্ঞেসা করিলে তার মেয়ে জানায় আনু মিয়া তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে এবং অনেক ব্যথা দিয়েছে।

পরবতীতে ভিকটিমের মা তৎক্ষণাৎ আসামী আনু মিয়াকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে সে অস্বীকার করলেও পরবর্তীতে ঘটনার সত্যতা স্বীকার করে এবং এই ধরণের ঘটনা আর কখনো করবে না বলে জানায় এবং উক্ত বিষয়ে কাউকে কিছু না বলার জন্য অনুরোধ করতে থাকে। ভিকটিমের মা বাড়িতে এসে বিষয়টি পরিবারের লোকজন এবং এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গের সাথে আলাপ-আলোচনা করে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং ০৪, তারিখ- ১১ মার্চ ২০২৩ ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী ২০২০) এর ৯(১)।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারে যে, খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানার উক্ত মামলার আসামি আনু মিয়া আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানাধীন কালাপানি এলাকায় আত্মগোপনে আছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ১৬ মার্চ দুপুর ১টার দিকে বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মোঃ আনু মিয়া, পিতা-মৃত আলী আশরাফ সাং- মুসলিম পাড়া, থানা-মানিক ছড়ি, জেলা-খাগড়াছড়িকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত লোকজনের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত মামলায় পলাতক আসামি মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com